October 15, 2019 5:38 AM
ফাইল ছবি সাবিনা

আমি প্রথম প্রেমিকার সঙ্গে পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না স্বামীকে ফোন করে বললেন স্ত্রী

তিনদিন ধরে স্ত্রী নিখোঁজ. সম্ভব্য সব জায়গায় খোঁজ নিয়েছেন স্বামী। কোথাও পাওয়া যাচ্ছেনা স্ত্রীকে। কি করবের কোন উপায় পাচ্ছিলেন না স্বামী শাহজালাল। তিনদিন পর হঠাৎ অপরিচিত নম্বর থেকে ফোন। অপর পান্তে থেকে তার পাঁচ মাসের পরিচিত কণ্ঠের স্ত্রী সাবিনা বললেন, ‘আমি আমার জীবনের প্রথম প্রেমিকের সঙ্গে পালিয়ে এসেছি, তুমি আর আমার জন্য টেনশন কইরো না।’ আমরা দু’জনে ভাল আছি। স্ত্রীর মুখে এমন কথা শোনার পর স্বামীর মাথায় আকাশ ভেঙে পড়ল।
এটা কোন সিনেমার ডায়লগ নয় বাস্তব এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের মুক্তাগাছার রঘুনাথপুর গ্রামে । গেল ১৮ এপ্রিল স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের হাত ধরে রাতের আঁধারে পালিয়ে যান সাবিনা নামের এক গৃহবধূ । স্থানীয় সূত্রে জানা যায়, রঘুনাথপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে শাহজালারের সঙ্গে ৫ মাস আগে ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের আইয়ুব আলীর মেয়ে সাবিনা বেগমের (২০) বিয়ে হয়।
শাহজালাল একটি গার্মেন্টস কোম্পানিতে চাকরি করেন। স্ত্রী সাবিনা বাড়িতে থাকতেন। স্বামীর অনুপস্থিতিতে সাবিনা তার পূর্বের প্রেমিক ইউসুফের সঙ্গে মোবাইলে প্রায়ই কথা বলতেন। বিষয়টি বাড়ির লোকজন শাহজালালকে জানালে তিনি সাবিনাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। বিষয়টি স্বীকার করেন সাবিনা।
বুধবার রাতে বাড়ির সবার অজান্তে পূর্ব পরিকল্পিতভাবে প্রেমিক ইউসুফের সঙ্গে পালিয়ে যান সাবিনা। খবর পেয়ে শাহজালাল তার শ্বশুরসহ আত্মীয়স্বজনদের বিষয়টি জানান।
১৯ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে প্রেমিকের মোবাইল নম্বর থেকে সাবিনা ফোন করে স্বামী শাহজালালকে বলেন, ‘আমি প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না।’

স্ত্রীর মুখে এমন কথা শোনার পর স্বামীর মাথায় আকাশ ভেঙে পড়ে। উপায় না পেয়ে শাহজালাল মুক্তাগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

 

About