August 24, 2019 6:30 AM

সালমানকে দারুণ উপহার দিলেন শাহরুখ!

বলিউডের খানদানে দোস্তানার নজির কম নেই। কিন্তু তাঁরা যেন সবথেকে আলাদা। যখন একসঙ্গে ছিলেন তখনও, আবার যখন আলাদা ছিলেন তখনও। অবশ্য বিচ্ছেদের খবর এখন অতীত। এখন বি-টাউনের করণ-অর্জুন ফের একসঙ্গে। শাহরুখ-সালমানের নাম এখন আর একসঙ্গে উচ্চারণ করতে কোনও আপত্তি নেই। বরং ইদানীং বেশিরভাগ সময়ই তা একসঙ্গেই উচ্চারিত হয়ে থাকে খবরের শিরোনামে। কখনও নিজের বিয়িং হিউম্যান বাইকে চড়ে মন্নতের বাইরে গিয়ে হাঁকডাক করতে দেখা যায় সালমানকে। আবার কখনও সালমানের অনুরোধে ‘টিউবলাইট’-এ ক্যামিও করতে রাজি হয়ে যান কিং খান।

এই বন্ধু বাৎসল্যের নয়া নজির মিলল সম্প্রতি। শোনা গিয়েছে, নিজের বেস্ট ফ্রেন্ডকে একটি দামী ব্র্যান্ডের গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ। এক বেসরকারি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শাহরুখের অনুরোধে আনন্দ এল রাইয়ের ছবিতে বিশেষ চরিত্র অভিনয় করছেন সাল্লু। নিজের ব্যস্ত শিডিউল থেকে বন্ধুর ছবির জন্য সময় বের করেছেন তিনি। বন্ধুর এই উপকারে অভিভূত শাহরুখ তাঁকে ছবির সেটেই দিয়েছেন সারপ্রাইজ। সলমন শুটের জন্য পৌঁছতেই নাকি তাঁর হাতে গাড়ির চাবি তুলে দেন শাহরুখ। বন্ধুর এই সৌজন্যে প্রথমে অবাক হয়ে যান ভাইজান। কিন্তু পরে নাকি গাড়িটি তাঁর বেশ পছন্দ হয়েছে। কারণ নামী ব্র্যান্ডের গাড়িটি ভারতে এখনও পর্যন্ত কারওর কাছে নেই।

বলিউডে দানধ্যানের জন্য ভাইজানের যথেষ্ট নাম রয়েছে। এমনকী, অনেক নায়ক-নায়িকার কেরিয়ারই সালমানের কৃপায় সাফল্যের মুখ দেখেছে। তবে উপহার দেওয়ার ক্ষেত্রে শাহরুখও যে বন্ধুর থেকে কোনও অংশে কম যান না, তা এই মহার্ঘ উপহারের নজির থেকেই স্পষ্ট। ইতিমধ্যেই একসঙ্গে শুটিং শুরু করে দিয়েছেন দুই খান। দু’জনকে একসঙ্গে ফ্লোরে দেখে অনেকেই যেন করণ-অর্জুন জমানার নস্টালজিয়ায় ফিরে গিয়েছেন। এবার গোটা সিনেমা জুড়েই এই যুগলবন্দি দেখার অপেক্ষায় সিনেপ্রেমীরা। সূত্র: সংবাদ প্রতিদিন

About uzzal uzzal