মার্চ ২৯, ২০২০ ৪:৫৯ পূর্বাহ্ণ ||১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ||৩রা শাবান, ১৪৪১ হিজরী

“দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে লড়াই করে গণতান্ত্রিক ভোটের অধিকার ফিরিয়ে আনবে”

সরকার যে মাঝে মাঝে ধর্ম নিরপেক্ষতার কথা বলে, এটা এক প্রকারের প্রতারণা। বিশেষ বিশেষ ধর্মীয় অনুষ্ঠানাদি পালনে তারা বাধা দেয়। আজকে বিরোধী দলের নেতারা ইফতার মাহফিল করতে পারে না। ধর্মীয় অনুষ্ঠানে সরকার বাধা দিচ্ছে। শুধু বাধায় নয়, এর সাথে যারা সম্পৃক্ত তাদের গ্রেফতারও করছে। এমন অভিযোগ করলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বিজয়নগরে জমিয়াতে উলামায়ে ইসলাম বাংলাদেশের আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকারের আমলে হিন্দুদের মন্দির, বৌদ্ধদের উপাসনালয় ভেঙে ফেলা হয়েছে। ক্ষুদ্র জাতিগোষ্ঠীর উপর অত্যাচার, নির্যাতন করা হয়েছে।

বিএনপি স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদকে বাড়ি থেকে উচ্ছেদের বিষয়ে তিনি বলেন, মওদুদ সাহেবকে বাড়ি থেকে উচ্ছেদের সময় কোনো প্রকারের আইন মানা হয়নি। সম্পূর্ণ বেআইনিভাবে জোর করে তাকে বাড়ি থেকে উচ্ছেদ করা হয়েছে। একইভাবে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকেও বাড়ি থেকে উচ্ছেদ করা হয়েছিল।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি নিয়ে বিএনপির এ নেতা বলেন, নিত্য প্রয়োজনীয় প্রতিটি পণ্যের দাম বৃদ্ধি পেয়েছে। সাধারণ মানুষ একবেলা না খেয়ে থাকছে। মোটা চাল কিনতে হচ্ছে ৫০-৬০ টাকায়। দেশের অর্থনীতিতে মাইক্রো মেনেজমেন্ট সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। ব্যাংকগুলোর উপর সরকারের আর কোনো নিয়ন্ত্রণ নেই। ব্যাংককের টাকা লুটপাট করে খাচ্ছে।

নির্বাচন নিয়ে তিনি বলেন, এ সরকার নিজেদের ইচ্ছে মত নির্বাচন কমিশন গঠন করেছে। আবারও একতরফা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। এ সরকারের অধীনে নির্বাচন হলে নির্বাচন কমিশনও সুষ্ঠু নির্বাচন করতে পারবে না। দেশের মানুষ একক নির্বাচনে অংশ নেবে না।

তিনি আরও বলেন, দেশে এমন এক নির্বাচন হতে হবে যেখানে জনগণ তাদের ভোটের অধিকার ফিরে পাবে। তা কেবল নিরপেক্ষ সরকারের অধীনেই সম্ভব। আমরা আশা করছি সরকারের শুভ বুদ্ধির উদয় হবে। জনগণের কথা ভেবে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেবে। আর তা না হলে দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে লড়াই করে গণতান্ত্রিক ভোটের অধিকার ফিরিয়ে আনবে।

Clash Of Clans HackRobuxed Roblox HackNo Human Verification Roblox HackCocgemsgiveaways Com HackSuper Mario Run HackIskid Org Robux HackRobloxgiveaway Xyz Cheat Hack8ballpool ppf info Hack8ballpoolhack Us Hackvaingiveaways Top Vainglory HackIskid Org Robux Hack“My Cafe Recipes Stories HackPanda Pop HackMobile Legends HackKritika HackClash Royale HackFree Streaming Movie Online 2017

জমিয়তে ওলামায়ে ইসলামের মহাসচিব মাওলানা নুর হোসেন কামেমীর সভাপতিত্বে ইফতার মাহফিলে সংগঠনটির সহ-সভাপতি মাওলানা জহিরুল হক ভুইয়া, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, মোস্তাফা জামাল হায়দার, এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তুজা, এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

About uzzal uzzal