জুন ৩, ২০২০ ৬:২১ পূর্বাহ্ণ ||২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ||১০ই শাওয়াল, ১৪৪১ হিজরী

বাংলাদেশ ১৮২ তেই অলআউট

চ্যাম্পিয়ন্স ট্রফির নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারের আগেই অলআউট হয়েছে । আশা-যাওয়ার মিছিলে শেষ ভরসা ছিলেন তামিম। ব্যক্তিগত ৯৫ রানে তিনি আউট হওয়ার পর ১৮২ রানের বেশি করতে পারেনি টাইগাররা।

ক্রিজে থিতু হয়েও ইনিংস বড় করতে পারলেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। চতুর্থ উইকেটে ৬৯ রানের জুটি গড়ার পর ট্রাভিস হেডের বলে এলবিডব্লিউ হন তিনি। এ রানের মধ্যে তার সংগ্রহ ৪৮ বলে ২৯ রান। এর আগে উদ্বোধনী ব্যাটসম্যান সৌম্য সরকার ৩ রান করে হ্যাজলউডের বলে উইকেটের পিছনে সহজ ক্যাচ দিয়ে সাঁজঘরে ফেরেন।
সৌম্য সরকারের পর বিদায় নেন ওয়ান ডাউনে নামা ইমরুল কায়েস। তিনি ব্যক্তিগত ৬ রানে কামিন্সের বলে ক্যাচ আউট হন।এদিকে আম্পায়ারের ভুল সিদ্ধান্তে এলবিডব্লিউ আউট হন মুশফিকুর রহিম। ব্যক্তিগত ৯ রানে তিনি হেনরিকসের বলে আউট হন। যদিও টিভি রিপ্লেতে স্পষ্ট দেখা গেছে তার বলটি ব্যাটে লেগেছিল।
৩৩ ওভার শেষে টাইগারদের দলীয় সংগ্রহ ৪ উইকেটে ১৩৬ রান। ক্রিজে আছেন তামিম ইকবাল ৭৬ ও সাব্বির রহমান ৫ রানে।এর আগে সোমবার ওভালে টস জিতে অস্ট্রেলিয়াকে প্রথমে বোলিং করার আমন্ত্রণ জানান টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে স্পিন আক্রমণ আরও শক্তিশালী করেতে দলে নেয়া হয়েছে মেহেদী হাসান মিরাজকে। বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

About uzzal uzzal