জুন ৩, ২০২০ ৭:১১ পূর্বাহ্ণ ||২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ||১০ই শাওয়াল, ১৪৪১ হিজরী

পরকীয়ার সন্দেহে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করল স্বামী!

শেরপুরে মাসুদা বেগম (২২) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মোজাম্মেল হোসেনের (২৭) বিরুদ্ধে।

সোমবার দুপুরে সদর উপজেলার ধোবারচর কামারপাড়া গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক বছর আগে সদর উপজেলার ধোবারচর কামারপাড়া গ্রামের তহুর আলীর মেয়ে মাসুদা বেগমের সঙ্গে পাশের ছনকান্দা গ্রামের হুসেন আলীর ছেলে মোজাম্মেল হোসেনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই মোজাম্মেল স্ত্রীকে সন্দেহের চোখে দেখতেন। স্ত্রীর অন্য কারো সঙ্গে সম্পর্ক রয়েছে এমন অভিযোগে তিনি মাঝে মধ্যেই স্ত্রীকে নির্যাতন করতেন। নির্যাতন সইতে না পেরে ৬ মাস আগে মাসুদা বাবার বাড়ি চলে যান।

এর কিছুদিন পর বেশ কয়েকবার স্ত্রীকে নিয়ে আসার চেষ্টা করে ব্যর্থ হন মোজাম্মেল। পরে রোববার রাতে শ্বশুরবাড়ি গিয়ে তিনি মাসুদাকে বাড়ির বাইরে নিয়ে আসেন। এরপর থেকে তাদের কোনো হদিস পাওয়া যাচ্ছিল না।

সোমবার সকালে বাড়ি থেকে কিছু দূরে কামারপাড়া গ্রামের একটি পরিত্যক্ত বসতঘরের পাশে মাসুদার লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শেরপুর সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, ওই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাকে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

About uzzal uzzal