জুন ৩, ২০২০ ৫:৪৮ পূর্বাহ্ণ ||২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ||৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী

বরগুনায় ‘সাংবাদিক’ গ্রেফতার হলে ইয়াবাসহ

বরগুনায় দু’শ পিস ইয়াবাসহ সাংবাদিক পরিচয়কারী পবিত্র সমাদ্দার নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের মনসাতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি স্থানীয় পত্রিকার আইডি কার্ডও জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃত পবিত্র সমাদ্দার একই ইউনিয়নের দক্ষিণ মনসাতলী গ্রামের মনিন্দ্র সমাদ্দারের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মনসাতলী এলাকায় অভিযান চালিয়ে পবিত্রকে আটক করা হয়। এসময় তার শরীরে তল্লাশি করে একটি প্যাকেটে দুদশ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। এসময় পবিত্র সমাদ্দার বরগুনার একটি স্থানীয় পত্রিকা দদৈনিক শেষ কথাদর ইউনিয়ন প্রতিনিধি হিসেবে পরিচয় দিয়ে একটি আইডি কার্ড দেখিয়ে পুলিশের কাছ থেকে নিজেকে মুক্ত করতে চায়।

এ বিষয়ে জানতে চাইলে দৈনিক শেষ কথার সম্পাদক ইউনুস সোহাগ বলেন, তার পত্রিকায় পবিত্র নামের কোনো কর্মী কাজ করে না। জব্দ করা কার্ডটি নকল জানিয়ে তিনি বলেন, নানাবিধ সুবিধাসহ পুলিশের চোখ ফাঁকি দেয়ার জন্য পবিত্র নকল আইডি কার্ডটি তৈরি করেছে বলে তার ধারণা।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ্জামান বলেন, ইয়াবাসহ আটক পবিত্রের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আলোচিত খবর/ম.ই

About uzzal uzzal